ঢাকা, রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সোনারগাঁয়ে শিশুর মরদেহ উদ্ধার, গুরুতর অবস্থায় হাসপাতালে মা 

  সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ২২:৪৯

সোনারগাঁয়ে শিশুর মরদেহ উদ্ধার, গুরুতর অবস্থায় হাসপাতালে মা 
সোনারগাঁয়ে একটি বাসা থেকে সামিয়া আক্তার ছোঁয়া নামে ১৫ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি: প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি বাসা থেকে সামিয়া আক্তার ছোঁয়া নামে ১৫ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাসার টয়লেট থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটির মা ঊর্মি আক্তার মুক্তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ৷

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

আহত ঊর্মি আক্তার মুক্তা রাজবাড়ি জেলার বাড়িগ্রামের বাসিন্দা শামীম আহম্মেদের স্ত্রী। শামীম মেঘনা গ্রুপ অব কোম্পানিতে চাকরি করেন।

নিহত শিশুর বাবা শামীম আহম্মেদ বলেন, প্রতিদিনের মতো রাতের ডিউটি শেষে সকাল সাড়ে ৬টায় বাসায় ফিরে দেখি ভেতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি আমার মেয়ে মৃত অবস্থায় খাটের ওপর পড়ে আছে। আর স্ত্রী রক্তাক্ত অবস্থায় টয়লেটের ভেতর পড়ে আছে।

বাড়ির মালিক মহসিন বেপারী জানান, তিন দিন আগে শামীম আহম্মেদ বাসাটি ভাড়া নেন। তিনি মেঘনা গ্রুপে চাকরি করেন। ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। শিশুর মৃত্যু আর মায়ের আহত হওয়ার খবর শুনে তিনি ঘটনাস্থলে আসেন।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, একটি কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই স্থান থেকে তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত